প্রতিটি ডায়াবেটিসের রোগী ভেতর ভেতর পচে যাচ্ছেন এবং কষ্টে মারা যান!

ডায়াবেটিসের একমাত্র কারন হলো শরীরে পটাসিয়ামের অভাব!

রক্তে শর্করার মাত্রা স্থিতিশীল করা এবং ডায়াবেটিসের একটি কার্যকর চিকিৎসা পাওয়া রোগটি থেকে পরিত্রান পাওয়ার এবং মৃত্যুকে এড়ানর উপায়।

মন্তব্য: 194

ডায়াবেটিস অনিবার্যভাবে অভ্যন্তরীণ অঙ্গগুলো কে ক্ষতিগ্রস্থ করে এবং ধীরে ধীরে মৃত্যুর দিকে ধাবিত করে। 78% ডায়াবেটিস রোগী রোগের জটিলতার কারণে মারাযান।

সোফিয়া জামান : "আমি ব্যক্তিগতভাবে যাচাই করব যাতে প্রত্যেকে যারা ডায়াবেটিসের জন্য এবং রক্তে শর্করার মাত্রা স্থিতিশীল করার পণ্যটির অনুরোধ জানিয়েছে তারা যেন একটি বিশেষ মূল্যে এটি পান।"

আপনার প্রশ্নগুলর উত্তর দিয়েছেন
সোফিয়া জামান

এন্ডোক্রিনোলজি বিভাগের বিশেষজ্ঞ। এমডি এবং চিকিৎসক যিনি হাজার হাজার জীবন বাঁচিয়েছেন। বাংলাদেশে ডায়াবেটিসের চিকিৎসায় চিকিৎসা বিশেষজ্ঞ।

কাজের অভিজ্ঞতা - 9 বছরের অধিক

"মনে রাখবেন, অন্য কারও কথা শুনবেন না, সত্যটি সহজ: আপনি ডায়াবেটিস নিরাময় করতে পারেন এবং আপনি যেকোনো বয়সে এবং রোগের যেকোনো পর্যায়ে একবার এবং সারাজীবনের জন্য রক্তে শর্করার মাত্রা স্থিতিশীল করতে পারেন।"

"বাংলাদেশে আমরা একটা কার্যক্রম চালু করেছি যার মাধ্যমে যেকেউ ডায়াবেটিস এর জন্য পন্যটি বিশেষ মূল্যে কিনতে পারবে!"

এক মাস আগে, "ডায়াবেটিস ছাড়া বাংলাদেশ" কার্যক্রম শুরু হয়েছে, যার লক্ষ্য ডায়াবেটিস এবং এর জটিলতাগুলো র বিরুদ্ধে লড়াই করা। আমরা এটি সম্পর্কে অনেক প্রশ্ন পেয়েছি, এবং আমরা আজ কার্যক্রমটির সমন্বয়কারী এমিলি রতনা চৌধিরীর সাথে একটি সাক্ষাৎকার প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছি। তিনি একজন স্বনামধন্য অধ্যাপক যিনি ব্যক্তিগতভাবে কার্যক্রমটির নেতৃত্ব দিয়েছেন এবং দুর্নীতি এড়াতে এর অগ্রগতি তত্ত্বাবধান করেছেন। আমরা আপনাকে মনে করিয়ে দিচ্ছি যে কার্যক্রমটি আনুষ্ঠানিকভাবে শুধুমাত্র অক্টোবরের শেষে চালু হয়েছিল। এই কার্যক্রমর মাধ্যমে দেশের প্রতিটি নাগরিক বিশেষ মূল্যে ডায়াবেটিসের সবচেয়ে নতুন পণ্যটি পেতে পারেন। সারা বাংলাদেশে ডেলিভারি পাওয়া যাচ্ছে।

সম্পাদক: শুভেচ্ছা, ড. সোফিয়া জামান, বেসরকারি চিকিৎসা সংস্থার অর্থায়নে এই কার্যক্রম চালু করার প্রয়োজন কেন? নিয়মিত ক্লিনিক ও হাসপাতালগুলো কি আর ডায়াবেটিস রোগীদের চিকিৎসা দিতে পারে না?

সোফিয়া জামান শুভেচ্ছা! আমাদের স্বাস্থ্য ব্যবস্থা খুবই আমলাতান্ত্রিক। এটার সনেক সমস্যা যুক্ত একটা বিশাল মেকানিজম আছে। অবশ্যই, ক্লিনিক এবং হাসপাতালগুলো ডায়াবেটিস রোগীদের চিকিৎসা দিয়ে থাকে। কিন্তু, দুর্ভাগ্যবশত, সেখানকার বিশেষজ্ঞরা মূলত শরীরকে স্থিতিশীল অবস্থায় রাখা এবং শুধুমাত্র রোগের প্রভাবের বিরুদ্ধে লড়াই করার দিকে মনোনিবেশ করেন। আমাদের অবশ্যই বুঝতে হবে যে বিশেষায়িত ডায়েট, ইনসুলিন এবং রক্ষণাবেক্ষণের ওষুধগুলো কেবল একটি স্বাভাবিক জীবনের বিভ্রম তৈরি করে। রোগ নিজেই প্রভাবিত হয় না। ডায়াবেটিস রোগী ধীরে ধীরে মারা যেতে থাকে।

এর ফলে, অনেক ডায়েবেটিসের রোগী সঠিক চিকিৎসা এবং সাহায্য পান না। এমনকি যখন মৃত্যর হার বিবেচনায় ডায়াবেটিস ক্যানসারের টিউমার অপেক্ষা কম ভয়ঙ্কর নয়।

সম্পাদক: আপনি কি বলতে চাচ্ছেন? ক্যান্সার এবং ডায়াবেটিসের ঝঁকির হার তুলনা করা যায়?

সোফিয়া জামান তারা শুধু তুলনীয় নয়। আমরা যদি মৃত্যুর শতকরা হারের দিকে তাকাই তবে তারা আসলে খুবই সমতুল্য। একমাত্র পার্থক্য হল ডায়াবেটিস একরকম ধীরে ধীরে হত্যা করে। কিন্তু ডায়াবেটিস রোগীদের মৃত্যুর হার ক্যান্সার রোগীদের মৃত্যুর হার থেকে সামান্য ভিন্ন। ক্যান্সারজনিত টিউমারে আক্রান্ত ব্যক্তির চিকিৎসা সক্রিয়ভাবে করা হলেও, ডায়াবেটিস রোগীদের চিকিৎসা, সাধারণত, বিশেষায়িত ডায়াট অনুসরণ এবং ইনসুলিন নেওয়ার প্রচেষ্টার মধ্যেই সীমাবদ্ধ থাকে। এমনকি যদি ডায়াবেটিস রোগীদের কিছু চিকিত্সা দেওয়া হয়, আপনি যেমনটি বুঝতে পেরেছেন, বেশিরভাগ সময়, তাদের সত্যিকার অর্থে চিকিৎসা করা হয় না, যেমনটি আমি উপরে ব্যাখ্যা করেছি।

যেহেতু বিশ্বে ডায়াবেটিস রোগীর সংখ্যা খুব দ্রুত বাড়ছে, তাই এই রোগে অনেক মানুষ মারা যাচ্ছে।

সম্পাদক: কিন্তু ডায়াবেটিস কিভাবে মৃত্যু ঘটায়? ক্যানসারের ক্ষেত্রে এটি পরিষ্কার, কিন্তু ডায়াবেটিস রোগীদের জন্য হুমকিটা কোথায়?

সোফিয়া জামান: প্রথমত, ডায়াবেটিসের ক্লাসিক পুরাতন জটিলতা রয়েছে - ডায়াবেটিক কোমা, অঙ্গের নেক্রোসিস, গ্যাংগ্রিন, দৃষ্টিশক্তি হারানো, পুরুষত্বহীনতা, কেটোঅ্যাসিডোসিস, হাইপোগ্লাইসেমিয়া। এগুলো সাধারণত ডায়াবেটিসের বৃদ্ধির সময় দেখা দেয় এবং এগুলো প্রায়শই মারাত্মক হয়। যদি আমরা বিষয়টিকে আরও ঘনিষ্ঠভাবে দেখি, তবে জটিলতাগুলো হল:

কেটোঅ্যাসিডোসিস

প্রভাব : চেতনা হারানো, গুরুত্বপূর্ণ অঙ্গগুলো র কার্যকলাপে আকস্মিক ব্যাঘাত ঘটা। মৃত্যু।

হাইপোগ্লাইসেমিয়া

প্রভাব : চেতনা হারানো, অল্প সময়ের মধ্যে রক্তে শর্করার আকস্মিক বৃদ্ধি, আলো প্রতিক্রিয়ার অভাব, তীব্র ঘাম এবং খিঁচুনি। চরম রূপ হল কোমা।

হাইপোগ্লাইসেমিক কোমা

প্রভাব : পলিডিপসিয়া (অতিরিক্ত পিপাসা), পলিউরিয়া (অতিরিক্ত প্রস্রাব)।

ল্যাকটোসিডোটিক কোমা

প্রভাব : চেতনা হারানো, শ্বাসকষ্ট, রক্তচাপ কমে যাওয়া, প্রস্রাবের অভাব। এগুলো র সাথে থাকে কার্ডিওভাসকুলার।

সম্পাদক: এগুলো ই সব?

সোফিয়া জামান: এগুলো শুধু কয়েকটি জটিলতা যা দেখা দিতে পারে অচিরেই, রোগের বিকাশের মাত্র কয়েক মাস পরে। 2-3 বছরের মধ্যে, অন্যান্য জটিলতাও দেখা দিতে পারে, যেমন:

1. রেটিনোপ্যাথি হল চোখের রেটিনার আঘাত, যা পরবর্তীতে চোখের পিছনের অংশে রক্তক্ষরণ ঘটাতে পারে এবং রেটিনা বিচ্ছিন্ন করতে পারে। এর ফলে দৃষ্টিশক্তি ধীরে ধীরে সম্পূর্ণ হারিয়ে যেতে পারে। টাইপ 2 ডায়াবেটিস রোগীদের মধ্যে রেটিনোপ্যাথি প্রায়শই দেখা দেয়। রোগী সম্পূর্ণ অন্ধ হয়ে যাবে।

2. অ্যাঞ্জিওপ্যাথি। রক্তনালীগুলো র ভেদ্যতা নাটকীয়ভাবে হ্রাস পায়, এগুলো ভঙ্গুর হয়ে যায়। থ্রম্বোসিস এবং এথেরোস্ক্লেরোসিসের প্রবণতা থেকে যায়। যেকোনো সময় অভ্যন্তরীণ রক্তপাত বা সেরিব্রাল হেমোরেজ দেখা দিতে পারে।

3. পলিনিউরোপ্যাথি। পায়ে ব্যথা এবং তাপের প্রতি সংবেদনশীলতা হারানো। প্রায়শই এটি 'গ্লাভস এবং সক্স' সিন্ড্রোম হিসাবে শুরু হয়, যা একই সাথে নীচের এবং উপরের অঙ্গগুলো তে দৃশ্যমান হয়। প্রথম লক্ষণগুলো হল পায়ে অসাড়তা এবং জ্বলুনির অনুভূতি, যা রাতের বেলায় তীব্রতর হয়। এটি অঙ্গগুলো র উপর নিয়ন্ত্রণ হারানো দিকে ধাবিত করে।

4. ডায়াবেটিক পা। একটি জটিলতা যেখানে ডায়াবেটিস রোগীর দূর্বল অঙ্গে খোলা আলসার, পিউরুলেন্ট ব্লেইন, নেক্রোটিক (মৃত) অংশ দেখা যায়। এর ফলে অঙ্গচ্ছেদ বা মৃত্যু হয়।

সম্পাদক: ডায়াবেটিস রোগীদের কি বিকল্প রয়েছে? দেখে মনে হচ্ছে ক্লিনিকগুলো কোন কাজেরই নয়, কিন্তু রোগটি যেকোনো উপায়েই চিকিৎসা করা উচিত ...

সোফিয়া জামান: আমি আপনার সাথে একমত, পরিস্থিতিটি প্রথম নজরে ভয়াবহ বলে মনে হচ্ছে। মূলত, এই কারণেই কার্যক্রমটি এখন চালু করা হয়েছে, এবং যে কেউ একটি বিশেষ মূল্যে ডায়াবেটিসের বিরুদ্ধে শক্তিশালী পণ্য পেতে পারে। এটি আমলাসহ ডায়াবেটিস রোগীদের জন্য যেকোনো বাধা দূর করে।

সম্পাদক: আপনি কি দয়াকরে এই বিষয়ে আমাদের আরও তথ্য দিবেন?

সোফিয়া জামান: আপনি দেখতে পাচ্ছেন, একমাত্র জিনিস যা সত্যই প্রয়োজনীয় এবং যা পুরানো ওষুধগুলো দিতে পারছে না, এমনকি যেগুলো এই রোগের চিকিৎসার উদ্দেশ্যেই হলেও, অগ্ন্যাশয়ের কার্যকারিতার সম্পূর্ণ পুনরুদ্ধার, যা একে শরীরে উৎপাদিত ইনসুলিনকে শোষণ করতে দেয়। বাইরের সাহায্য ছাড়াই। অপরপক্ষে, বিদ্যমান বেশিরভাগ ওষুধ (এমনকি সেরা ওষুধগুলো ) শুধুমাত্র রক্তে শর্করার মাত্রা কৃত্রিমভাবে বাড়িয়ে রোগীর অবস্থার উন্নতি করার চেষ্টা করছে। যেখানে, ডায়াবেটিস সম্পূর্ণরূপে চিকিৎসা করার জন্য, অগ্ন্যাশয়ের কার্যকারিতা পুনরুদ্ধার করতে হবে। পুরানো ওষুধ দিয়ে, এটি অর্জন করা অসম্ভব ছিল।

সম্প্রতিক গবেষণার উপর ভিত্তি করে, অগ্ন্যাশয়ের কার্যকারিতা পুনরুদ্ধার করার জন্য আপনাকে যা করতে হবে তা হল রক্তে জটিল পটাসিয়াম স্তর পুনরুদ্ধার করা। পটাশিয়ামের তীব্র অভাবের ফলে অগ্ন্যাশয় শরীরের উৎপাদিত ইনসুলিনকে শোষণ করা বন্ধ করে দেয়। পটাসিয়ামের মাত্রা পুনরুদ্ধারের সমস্যাটি খুবই কঠিন, কারণ "পটাসিয়াম 12" পরিচালনার-জন্য-প্রস্তুন অবস্থা বজায় রাখা অসম্ভব। একমাত্র বিকল্প হল এমন উপাদানগুলো বেছে নেওয়া যা মানবদেহের অভ্যন্তরে প্রতিক্রিয়া জানাবে এবং শরীরের ভিতরে প্রয়োজনীয় উপাদান তৈরি করবে।

নতুন পণ্যের ক্লিনিকাল ট্রায়ালগুলো প্রমাণ করেছে যে এটি এই প্রক্রিয়ার সাথে খুব ভালোভাবে কাজ করে। বিভিন্ন বয়সের এবং ডায়াবেটিসের বিভিন্ন স্তরের মোট 10,120 জন মানুষ এই ক্লিনিকাল ট্রায়ালে অংশগ্রহণ করেছে। তাদের মধ্যে 93.8% সম্পূর্ণরূপে রক্তে শর্করার মাত্রা বেড়ে যাওয়া থেকে মুক্তি পেয়েছে। তাদের মধ্যে 5.6% তখনও কিছু সমস্যা ছিল, কিন্তু তাদের সামগ্রিক স্বাস্থ্যের অবস্থার উল্লেখযোগ্যভাবে উন্নতি হয়েছে। সাধারণত, যাদের ডায়াবেটিসের একটি গুরুতর পর্যায় ছিল এবং মৃত্যুর কাছাকাছি ছিল, এই পণ্যটি সেবনের পরে, শুধুমাত্র রক্তে শর্করার অস্বাভাবিক স্তরের পর্যায়ক্রমিক ছোট রিল্যাপস ছিল। এবং তাদের মধ্যে শুধুমাত্র 0.6% এর যথেষ্ট উন্নতি ছিল কিন্তু সম্পূর্ণ পুনরুদ্ধার করার তুলনায় অপর্যাপ্ত বলে মনে করা হয়।

সম্পাদক: আপনি কি ব্যাখ্যা করতে পারেন এটি কি ধরনের পন্য?

সোফিয়া জামান আমি নতুন উদ্ভাবনটার সম্পর্কে বলছি যার নাম Diatonic. এটি এমন একটি পণ্য যা যত সম্ভব কম সময়ে, প্রায় 4 দিনে, রক্তে শর্করার ওঠানামা থেকে সম্পূর্ণরূপে পরিত্রাণ দেয়, এবং 2-3 মাসের মধ্যে, অগ্ন্যাশয়ের কার্যকারিতা সম্পূর্ণরূপে পুনরুদ্ধার করে।

পণ্যটি অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে একটি আন্তর্জাতিক কোম্পানি পন্যটি উৎপাদন করে এবং এর উদ্ভাবনে 2 বছর সময় লেগেছিল। এই কারণেই আমরা একটি বিশেষ মূল্যে Diatonic বিতরণ করতে সক্ষম হয়েছি। কার্যক্রমটি ইতোমধ্যে চালু হয়েছে, এবং পণ্যটি সাধারণ জনগণের জন্য পাওয়া যাচ্ছে।

সম্পাদক: আপনি কি আমাদের বলবেন যে এই চমৎকারটি কিভাবে কাজ করে?

সোফিয়া জামান: এখানে কোন অলৌকিক ঘটনা নেই, শুধু খাঁটি বিজ্ঞান। ওষুধটি জটিল পটাসিয়ামের স্তর পুনরুদ্ধার করে এবং একই সময়ে, এটি বিশেষ "রিপ্রগ্রামড" ইমিউন কোষ তৈরি করে, যা অগ্ন্যাশয়ের পুনরুদ্ধারের প্রক্রিয়াটিকে সক্রির করে এর কার্যকারিতা পুনরুদ্ধার করে। অগ্ন্যাশয় মানবদেহের উৎপাদিত ইনসুলিনকে শোষণ করতে শুরু করে, যা নিজেই ডায়াবেটিসের কারণ দূর করে। ফলে, চিকিৎসার একটি কোর্সের পরেই রক্তে শর্করার মাত্রা সম্পূর্ণরূপে স্থিতিশীল হয়।

সম্পাদক: শুনেতো চমৎকার লাগছে! কিন্তু দয়াকরে আমাদের বলেন সাধারণ মানুষের কাছে এর অর্থ কি।

সোফিয়া জামান: এর মানে হল আধুনিক এশীয় ওষুধ অনেক অনেক উন্নত এবং আপনি 2-3 মাসের মধ্যে ডায়াবেটিস নিরাময় করতে পারেন। Diatonic কেবলমাত্র রক্তে শর্করাকে সাময়িকভাবে স্থিতিশীল করে উপসর্গগুলো উপশম করে না, এটি কোষীয় স্তরে শরীরকে "পুনরুজ্জীবিত" করে। পণ্যটি ডায়াবেটিসের কারণ দূর করে এবং রোগী আবার সুস্থ হয়ে ওঠে। রোগী শুধু উপসর্গ থেকে নয় রোগ থেকেও মূল থেকেও মুক্তি পায়।

সম্পাদক: Diatonic কি শুধুমাত্র রোগের প্রাথমিক পর্যায়ে সাহায্য করতে পারে?

সোফিয়া জামান: না, আমি আপনাকে আগেও বলেছি, এটি কোষীয় স্তরে কাজ করে রোগীর শরীর পুনরূদ্ধার করে। এটি ডায়াবেটিসের যেকোনো পর্যায়ের চিকিৎসা করে, সবচেয়ে গুরুতর ক্ষেত্রে, যখন রোগের শোচনীয় পর্যায় রোগীকে মৃত্যুর কাছাকাছি নিয়ে আসে।

সম্পাদক: এটিকি শুধু রক্তে শর্করার মাত্রা স্থিতিশীল না বরং রোগের কারন দূর করে?

সোফিয়া জামান: Diatonic চিকিৎসার প্রথম দিনগুলো তেই রক্তে শর্করার স্তরকে স্থিতিশীল করে (অগ্ন্যাশয়ের কার্যকারিতার আংশিক পুনরুদ্ধারের কারণে), এবং কোর্সটি শেষ করার পর এটি সম্পূর্ণরূপে রোগটিকে সরিয়ে দেয়। এই মুহূর্তে, এটিই একমাত্র সমাধান যা সত্যিকার অর্থে ডায়াবেটিস নিরাময় করতে পারে।

সম্পাদক: এই কার্যক্রম চলাকালে জন সাধারণ কিভাবে Diatonic পাবে? কেউ কি এটা নিতে পারে?

সোফিয়া জামান: হ্যাঁ, অবশ্যই সবাই। শুধুমাত্র একটি "কিন্তু" আছে - উৎপাদনের স্বল্প মাত্রার কারণে, কার্যক্রমটি এখনও সীমিত। একই সময়ে, যেকেউ যিনি এটি চান একটি অনুরোধ রেখে যান এবং একটি বিশেষ মূল্যে Diatonic ক্যাপসুল নিন। আপনাকে যা করতে হবে তা হল আপনার নাম এবং আপনার ফোন নম্বর রেখে যান, সাপোর্ট সেন্টার টিম আপনার সাথে যোগাযোগ করবে।

সম্পাদক: কার্যক্রমটি কখন শেষ হবে?

সোফিয়া জামান: কার্যক্রম শেষ হবে- 23.07.2024 (সহকারে)। সেই সময়ের আগে, আপনানে অবশ্যই Diatonic অর্ডার করতে হবে ।আপনি যদি এটি ইতোমধ্যে না করে থাকেন তবে আমি আপনাকে তাড়াতাড়ি করার পরামর্শ দিচ্ছি, কারণ পরে, বিশেষ মূল্যে Diatonic পাওয়া অসম্ভব হবে। আমি ব্যক্তিগতভাবে গ্যারান্টি দিচ্ছি যে সময়সীমার আগে করা অনুরোধগুলো প্রক্রিয়া করা হবে, এবং যারা অর্ডার করেছেন তারা প্রত্যেকেই পন্যটি পাবেন।

আমি এই জরিপের ফলাফলের প্রতি আপনার দৃষ্টি আকর্ষণ করাতে চাই। এই জরিপের নমুনা ছিল ক্লিনিকের ডায়াবেটিক রোগীদের যাদের তীব্রতার বিভিন্ন ছিল।

জরিপ: কিভাবে আপনি ডায়াবেটিস পরিত্রাণ পেলেন এবং রক্তে শর্করার মাত্রা স্থিতিশীল করলেন?

ড্রাগসমূহ:
23%
Diatonic:
47%
সনাতন ঔষধ:
8%
এখনও কোন সমাধান খুঁজছেন?
17%
আমি বিশ্বাস করি না এটা সম্ভব:
5%

সম্পাদক: সোফিয়া জামান, আপনার সাক্ষাৎকারের জন্য ধন্যবাদ! বিদায় জানানর আগে আপনি কি আমাদের পাঠকদের আরও কিছু বলতে চান?

সোফিয়া জামান: হ্যাঁ অবশ্যই। আপনার রোগকে ছোট করে দেখবেন না। এটি অত্যন্ত বিপজ্জনক, এবং এটি মারাত্মক হতে পারে। আপনার অন্ধ হওয়া, কোমায় যাওয়া বা অঙ্গ-প্রত্যঙ্গ কেটে ফেলা পর্যন্ত অপেক্ষা করা উচিত নয়। খুব দেরি হওয়ার আগেই সমস্যাটি সমাধান করা সর্বোত্তম।


অভিনন্দন!

আপনি Diatonic পন্য ক্রয়ে 50% মূল্যছাড় পেয়েছেন!

ঠিকা আছে

দৃষ্টি আকর্ষণ!

আমাদের পোর্টাল Diatonic কেনার জন্য পাঠকদের একটি প্রচারমূলক মূল্যছাড় অফার করেছে। "ঘুরান" বোতাম টিপে আপনার ভাগ্য যাচাই করুন। আপনি যদি ভাগ্যবান হন তবে আপনি প্রচলিত চেয়ে কম দামে এই পণ্যটি কিনতে সক্ষম হবেন! শুভকামনা!

ঘোরান

মূল্যছাড় 4798 2399

আপনাদের আবার মনেকরিয়ে দিতে চাই যে এই কার্যক্রমটি চলবে শুধুমাত্র 23.07.2024
আজ 194 কমেন্ট
জয়নাল আবেদিন
আমি আজ Diatonic অর্ডার করেছি, দ্রুত ডেলিভারির জন্য আপনাদের ধন্যবাদ!
1 ঘন্টা পূর্বে
রিনা খান
আমার ডায়াবেটিস ছিল…50 দিনে এটি ভালো হয়ে গেছে! আপনাদের অসংখ্য ধন্যবাদ!
1 ঘন্টা পূর্বে
মনিরা ফেরদৌস
এটি সত্যি! এটি ডায়াবেটিসের জন্য খুবই কার্যকর পন্য! আমার রক্তের শর্করার মাত্রা এখন 4.8 mmol এ স্থিতিশীল হয়েছে।
1 ঘন্টা পূর্বে
কাজল শেখ
আপনাকে ধন্যবাদ সোফিয়া জামান! আমি এটা ব্যবহার করেছি, এটা খুব সহজ ছিল। দেখা যাক এক সপ্তাহের মধ্যে কী হয়। পুনরুদ্ধারের বিষয়ে কথা বলাটা বেশি আগে হয়ে যায়, কিন্তু আমি সত্যিই ভাল বোধ করছি, আমি পরে আরেকটি পর্যালোচনা লিখব। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আপাতত, আমার রক্তে শর্করার মাত্রা ওঠানামা করে না। তাই আমি মনে করি সবই ভাল হবে!
1 ঘন্টা পূর্বে
সোফিয়া জামান
আক্কাস, চিন্তা করবেন না এবং Diatonic সেবন চালিয়ে যান। মূল বিষয় হচ্ছে সবসময় নির্দেশাবলী অনুসরণ করা।

শ্রদ্ধাসহকারে, সোফিয়া জামান
1 ঘন্টা পূর্বে
জামাল আহমেদ
সাহায্য করুন! আমি রক্তে শর্করার ওঠানামা নিয়ে বিরক্ত। অস্বস্তি এবং ব্যথা আমাকে মেরে ফেলছে। আমি কি করতে হবে তা জানি না! আমি পর্যায়ক্রমে বিভিন্ন ওষুধ খাই, কিন্তু সেগুলো ও কোন কজে আসে না :(
1 ঘন্টা পূর্বে
রাজিব বিশ্বাস
বনি, Diatonic ব্যবহার করুন, এর জন্য আপনার অনুশোচনা হবে না! আমার সমস্যাও ডায়াবেটিসের কারণে হয়েছিল, আমি আমার একটি চোখের দৃষ্টিশক্তি হারিয়ে ফেলেছিলাম। সৌভাগ্যবশত, আমার মা Diatonic খুঁজে পেয়েছেন এবং আমার জন্য অর্ডার দিয়েছেন। যাইহোক, তারপর থেকে অর্ধ বছর হয়ে গেছে এবং কার্যক্রমটি তখন ছিল না (তবে দামটি বেশ সাধ্যের মধ্যে ছিল), এবং এখন আমার আর সমস্যা নেই এবং আমি স্বাভাবিকভাবে বাঁচতে পারি। আমাকে বিশ্বাস করুন, পণ্য নিন এবং আপনি নিজেই ফলাফল প্রমাণ করতে পারেন।
1 ঘন্টা পূর্বে
নাইমা হাসান
পন্যটি কিভাবে ওর্ডার দিতে হয়?
1 ঘন্টা পূর্বে
মারুফ হোসেন
সোমা, এখানে লিঙ্ক দেওয়া আছে তাদের অফিসিয়াল ওয়েবসাইটের। এইটা দেখেন, আমার জন্য, এই পন্যটি আমাকে অনেক সাহায্য করেছে।
1 ঘন্টা পূর্বে
নাইমা হাসান
তোমাকে ধন্যবাদ দুলাল! আমি ইতোমধ্যে পন্যটি অর্ডার করেছি এবং আম আর অপেক্ষা করে থাকতে পারছি না। সাধারণত কত সময় লাগে?
1 ঘন্টা পূর্বে
মারুফ হোসেন
সোমা, সাধারণত 2-3 দিন
1 ঘন্টা পূর্বে
তাজফিরা আখতার মীম
আমি দুই মাস আগে আমার বনের জন্য এটি অর্ডার করেছিলাম, করমসূচিটি শুরুর হওয়ার আগে। এর আগে সে ডায়াবেটিস নিয়ে অনেক দিন খুবই কষ্ট পেয়েছে। আপনারা কল্পনাও করতে পারবেন না সে কতটা কৃতজ্ঞ যা আমি ঝুঁকি নিয়ে তার জন্য এই ঔষধটা অর্ডার করেছি।
1 ঘন্টা পূর্বে
মুনির হাসান
ফলাফলটি আসলেই এতোটা ভালো? মনেহয় আমারও অর্ডার করা উচিৎ?
1 ঘন্টা পূর্বে
মমিন আলী
আমিও এর কথা শুনেছি। আমার পরিচিত একজন এটা ব্যবহার করেছেন। তিনি 2 বছর থেকে রক্তে শর্করার মাত্রা জনিত সমস্যায় ভুগছিলেন, অতঃপর সে নিজের হাতে দ্বায়ীত্ব তুলে নিলেন এবং নিজেকে সুস্থ করে তুললেন। আমিও এটি অর্ডার করেছি, পরে আমরা এর ফলাফল দেখব।
1 ঘন্টা পূর্বে
মুশফিক হাসান
মনে হচ্ছে শুধু একা আমারই এই সমস্যা নয়, তবে ঈশ্বরকে ধন্যবাদ, প্রায় এক মাস পুর্বে আমি Diatonic খুঁজে পেয়েছিলাম। আমি সত্যিকার অর্থেই ডায়াবেটিস থেকে পরিত্রান পেয়েছি! দশটা ঔষধেও আমাকে এই ফলাফল দেয়নি।
1 ঘন্টা পূর্বে
অনিক হাসান
বন্ধুরা, এটা কি সত্যি সাহায্য করে? আমাদের চিকিৎসক আর ঔষধগুলো কোন কাজেরই না, এই অসুখ নিয়ে আমি ইতোমধ্যে বিভ্রান্ত হয়ে পড়েছি।
1 ঘন্টা পূর্বে
ইসরাত জাহান
সফিক, হ্যাঁ, 99% সাহায্য করবে। প্রভাব খুবই শক্তিশালী এবং, সবচেয়ে জরুরি হলো, এটি সম্পুর্ণ প্রাকৃতিক। তাই এটা প্রমোশনে থাকতে থাকতেই বরং একটি কোর্স করে ফেলো। ডায়াবেটিস থেকে সম্পূর্ণরূপে পরিত্রাণ পেতে Diatonic আমাকে সাহায্য করেছে!
1 ঘন্টা পূর্বে
শোভা রহমান
এই পন্যের উৎপাদনকারীকে অসংখ্যা ধন্যবাদ! Diatonic আমাকে খুবই দ্রুত সাহায্য করেছে! আমি এটি উৎপাদনকারীর অফিসিয়াল সাইটি থেকে অর্ডার করেছিলাম। আপনার চিকিৎসা বন্ধ করবেন না। পরে কেঁদে অনুশোচনা করার চেয়ে এখনই ডায়াবেটিস সারিয়ে নেওয়াই উত্তম।
1 ঘন্টা পূর্বে
আলেয়া বেগম
আপনাকে ধন্যবাদ সোফিয়া জামান, এটা আপনার কাছে থেকে না আসলে এই পন্যের কার্যকরিতার কথা আমি বিশ্বাসই করতাম না। 5 বছর হয়েছে আমার বরের সাথে আমার বিয়ে হওয়ার। আমার বরের ডায়াবেটিস ছিল। এটা সত্যি ভয়ঙ্কর ছিল। আর এখন, সে এমন দৌড়ায় যেন তার বয়স আবার 18 হয়ে গেছে।
আর প্যাকেজটও খুব দ্রুত পেয়েছি।
1 ঘন্টা পূর্বে
সোফিয়া জামান
আপনাকেও ধন্যবাদ, পলি! দয়াকরে আমাকে বলবেন চিকিৎসা কতদিত চলেছে।

শ্রদ্ধাসহকারে, সোফিয়া জামান
1 ঘন্টা পূর্বে
আলেয়া বেগম
প্রায় 55 দিন, 14 দিনের মধ্যেই ওর রক্তে শর্করার মাত্রা স্বাভাবিক হয়ে যায়।
1 ঘন্টা পূর্বে
সোফিয়া জামান
পলি, তোমাকে প্রাণঢালা অভিনন্দন!

শ্রদ্ধাসহকারে, সোফিয়া জামান
1 ঘন্টা পূর্বে
রোমানা আফরোজ
এর ফলাফল আমার প্রত্যাশা ছাড়িয়ে গেছে। মাত্র 6 দিনে Diatonic আমাকে আমার পায়ে দাঁড় করিয়ে দিয়েছে! আমার আমার বন্ধুদের জন্য অনেকগুলো প্যাক অর্ডার করেছি।
57 মিনিট পূর্বে
মোহাম্মদ ইভান
আধাঘন্টা পূর্বে আমি কার্যক্রমর মাধ্যমে এটা অর্ডার করেছি।
এইটা মজার ছিল, এটা এতো সহজ হবে আমি আশা করি নাই!
আমি অফিসিয়াল ওয়েবসাইট এ একটা অনুরোধ রেখে এসেছি, এবং সবকিছু নিশ্চিত করেছি। আমিও স্বাভাবিকভাবে বাঁচতে চাই আর সব জায়গায় হেঁটে বেড়াতে চাই :)
55 মিনিট পূর্বে
মালিহা মিশু
আমি প্রায় ছয় মাস আগে এটা কর্ডার করি, তার আগে, ডায়াবেটিসে আমি ভয়ঙ্কর কষ্ট পেতাম। Glucofor কয়েক সপ্তাহের মধ্যেই ঠিক করে দেয়! কখনও ভাবিনি এটাও সম্ভব। এখন আমার খুব ভালো লাগে!
53 মিনিট পূর্বে
রাফিদা শিরিন
আমি আমার বেতন পাওয়ার সাথে সাথে এটি অর্ডার করি। রক্তে শর্করার মাত্রা এখন স্থিতিশীল, আর আমার মাত্র কয়েকদিন হয়েছে এটি সেবন শুরু করা।
48 মিনিট পূর্বে
সোফিয়া জামান
মনে হচ্ছে ফার্মাসিস্টরাও এই পন্যটি বিক্রি করার চেষ্টা করছে, অবশ্যই অনেক বেশি দামে। এই মানুষগুলো খুবই লোভি। কোথায় এবং কার কাছে আমরা আমাদের পন্য পাঠাচ্ছি এখন থেকে সে বিষয়ে আমরা আরও নিবিরভাবে নজর রাখব।

শ্রদ্ধাসহকারে, সোফিয়া জামান
36 মিনিট পূর্বে
কাউসার আল মামুন
আমি ছয় মাস যাবত Diatonic ব্যবহার করছি ( আমার বন্ধু আমেরিকা থেকে এটি এনে দিয়েছিল)। এটা আড়াই মসেই আমার আমার ডায়াবেটিস ভালো করে দেয়।
44 মিনিট পূর্বে
মইন খান
আমিও এটি সেবন করেছি। এতে সত্যি কাজ হয়। আপনার যদি ডায়াবেটিস থেকে তবে আমি সত্যি এর পরামর্শ দিব। নিবন্ধটিতে যেমন ব্যাখ্যা করা হয়েছে এটি ঠিক তেমন। আর এটা ডেলিভারিও দেওয়া হয়েছিল খুব দ্রুত, এটি মাত্র 3 দিনে পৌঁছে যায়। দুর্ভাগ্যবসত পূর্বে এই ধরনের কন কার্যক্রম ছিল না :(
39 মিনিট পূর্বে
সোফিয়া জামান
মনি, দুর্ভাগ্যবসত তখন এটি করা সম্ভব ছিলনা। এই পন্যটি উদ্ভাবনে এবং কার্যক্রম শুরু করতে অনেক সময় লাগে, আর অনেক টাকাও বিনিয়োগ করা ছিল। কিন্তু এই সব সময়ের পরে, মানুষ শেষ পর্যন্ত দ্রুত এবং সস্তায় ডায়াবেটিস থেকে পরিত্রান পাবে।

শ্রদ্ধাসহকারে, সোফিয়া জামান
36 মিনিট পূর্বে
কাকিতা কাকলি
আমি নিবন্ধটি পড়েছি এবং এটি ব্যবহারের জন্য এখনই পন্যটি অর্ডার করতে চাই। প্রচলিত ঔষধগুলো আমাকে শুধু স্বল্প সময়ের জন্য সাহায্য করে, আর আমাকে বলা হয়েছিল ডায়াবেটিস নিরাময় করা কঠিন। এখন আমি আসন ফলাফল দেখব। অর্ডার করার 5 দিন পর Diatonic পেয়ে যাই। আর প্রথম দিন সেবনের সাথে সাথেই আমি সুস্থতা বোশ করতে থাকি, আমার এমনকি বিশ্বাসও হয়নি। অন্তরের অন্তঃস্থল থেকে আপনাদের ধন্যবাদ, আমি এখন স্বাভাবিক জীবন যাপন করতে পার!
31 মিনিট পূর্বে
সামস মতিন
বন্ধুরা, আমাকে বলেন আপনারা কোথা থেকে এই পন্য কিনেছেন? আমি ঔষধের দোকানে এটা পাইনি আর ইন্টারনেটে এটা অর্ডার করতে ভয় পাচ্ছি। আমি কোন নকল কিনতে চাই না।
27 মিনিট পূর্বে
সোফিয়া জামান
আমি আবারও বলছি, Diatonic শুধুমাত্র এর অফিসিলায় ওয়েবসাইট থেকে কেনা যাবে। আপনি যদি কোন ভুল করতে না চান, উপরের দেওয়া লিঙ্কটিতে শুধু ক্লিক করেন এবং ফর্মটি পূরন করেন।
আমি আপনাকে মনে করিয়ে দিতেও চাই যে কার্যক্রমের সময় পন্যটি একটি বিশেষ সহজলভ্য মূলে সরবরাহ করা হচ্ছে! তবে কার্যক্রমটি বেশি দিন চলবে না, তাই এটা অর্ডার করা বন্ধ করবেন না!
এবং নকল হতে সাবধান।

শ্রদ্ধাসহকারে, সোফিয়া জামান
15 মিনিট পূর্বে
মৃত্যু থেকে নিজেকে রক্ষ্যা করুন!
সাইট পরিসংখ্যান
আজকের ভিজিটর:
6924
এই মুহূর্তে ওয়েবসাইটে আছে:
49
Diatonic অর্ডার করুন:
1083